মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শাহরাস্তিতে আন্তঃ জেলা গাড়ী চোর চক্রের ২ সদস্য আটক

মোঃ হাসানুজ্জামানঃ

চাঁদপুরের শাহরাস্তিতে আন্তঃ জেলা গাড়ী চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে থানা পুলিশ।
আলমগীর হোসেন(২৭), এবং মোঃ বাবলু মিয়া(২৪) গ্রেফতার।

২১ মার্চ বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রঘুরামপুর কোম্পানীর ব্রীজের পূর্ব পাশে জনৈক আবু তাহেরের ওয়ার্কশপের সামনে পাকা রাস্তার উপর হতে দুই গাড়ী চোর চক্রের সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, ওই সময় তাদের কাছে একটি হলুদ রঙ্গের পিকআপ গাড়ী উদ্ধার পূর্বক জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার লাকসাম উপজেলার কাগৈয়া গ্রামের আলতাফ মিয়া বাড়ীর ফজর আলীর পুত্র আলমগীর হোসেন(২৭) ও একই উপজেলার বেলঘর গ্রামের আজিজ মিয়ার বাড়ির শাহ আলমের পুত্র মোঃ বাবলু মিয়া(২৪)। কুমিল্লা জেলার বরুড়া উপজেলার নোয়াপাড়া গ্রামের জাহাঙ্গীর মেম্বার বাড়ীর আলী আশ্রাফের পুত্র আবুল খায়ের (৪৩) থানায় হাজির হয়ে লিখিত ভাবে জানান যে, বাদীর মালিকীয় হলুদ ও ব্লু রংয়ের একটি পিকআপ গাড়ী ড্রাইভার ফারুক হোসেন চালাতো।

গত ২১ মার্চ বৃহস্পতিবার ভোর রাতে ড্রাইভার ফারুক হোসেন গাড়ীটি ঢাকা শাহবাগ থানার বক্সিবাজার সিগনেলের সামনে রাখে সেহরী খাওয়ার জন্য হোটেলে যায়। সেহরী খেয়ে ও ফজরের নামাজ আদায় করে এসে দেখে গাড়ীটি ওই স্থানে আর নেই। গাড়ীর ড্রাইভার তাৎক্ষণিক বিষয়টি বাদীকে জানায়। গাড়ীটি বহু খোঁজাখুঁজি করার একপর্যায়ে সংবাদ পান যে, শাহরাস্তি থানা পুলিশ বাদীর গাড়ীটি উদ্ধার করিয়াছে। উক্ত সংবাদে ভিত্তিতে বাদীসহ আরও লোকজন ওইদিন দুপুরে শাহরাস্তি থানা এলাকার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের চিতোষী-মুদাফ্ফরগঞ্জ পাকা সড়কের রঘুরামপুর কোম্পানীর ব্রীজের পূর্ব পাশে জনৈক আবু তাহেরের ওয়ার্কশপের সামনে পাকা রাস্তার উপর আসিয়া দেখে যে, পুলিশ বাদীর গাড়ীটিসহ দুইজনকে আটক করেছে।

বাদী তার গাড়ীটি সনাক্ত করেন। বাদীর এজাহার দাখিলের প্রেক্ষিতে শাহরাস্তি মডেল থানার এফআইআর নং-৯, তারিখ- ২২ মার্চ, ২০২৪ জি আর নং-৪১, ধারা- ৩৭৯/৪১১ পেনালকোড ১৮৬০ রুজু করেন। পরবর্তীতে আটক আসামীদেরকে মামলার ঘটনার বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে যথাযথ পুলিশ এসকর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com